বাসস ক্রীড়া-৯ : বায়ার্ন ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমাচ্ছেন ভিদাল : রিপোর্ট

307

বাসস ক্রীড়া-৯
ফুটবল-ভিদাল-বায়ার্ন-বার্সা
বায়ার্ন ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমাচ্ছেন ভিদাল : রিপোর্ট
বার্লিন, ৩ আগস্ট ২০১৮ (বাসস/এএফপি) : বায়ার্ন মিউনিক ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমাচ্ছেন চিলির মিডফিল্ডার আরতুরো ভিদাল। কাতালান ক্লাবটির সঙ্গে তিনি চুক্তির দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন বলে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে।
শুক্রবার বায়ার্ন মিউনিখের অনুশীলন ক্যাম্প থেকে চলে যাবার পর বেশক’টি সংবাদ মাধ্যম দাবি করেছে বার্সেলোনায় ভিদালের যোগদান ঘনিয়ে এসেছে। এ কারণেই তিনি বাভারিয়ানদের মৌসুম-পূর্ব অনুশীলন ছেড়ে দিয়েছেন।
স্প্যানিশ পত্রিকা মুন্ডো ডিপোর্তিভো ও এএস এবং যুক্তরাজ্যের দৈনিক দ্য গার্ডিয়ানের রিপোর্ট অনুযায়ী মধ্যমাঠের তারকা ভিদালকে দলভুক্ত করার জন্য বার্সেলোনা ৩০ মিলিয়ন ইউরো পরিশোধের প্রস্তুতি নিচ্ছে। তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হতে যাওয়া ভিদালকে ক্লাবটি প্রতি মৌসুমে প্রায় নয় মিলিয়ন ইউরো দেবে বলে ওইসব রিপোর্টে উল্লেখ করা হয়েছে।
গার্ডিয়ানের দাবি, গত সপ্তাহে ভিদাল বার্সেলোনার কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তার ডাক্তারী পরীক্ষাও সম্পন্ন হয়ে গেছে এবং বায়ার্নের নতুন কোচ নিকো কোভাক তাকে দল ত্যাগের অনুমতিও দিয়েছে ।
গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী বায়ার্ন কর্তারা তাদের তারকা সমৃদ্ধ দল থেকে ভিদালকে ছেড়ে দিতে চেয়েছিল। জার্মানীর উদীয়মান মিডফিল্ডার লেয়ন গোরেৎকাকে দলে ভেড়ানোর পর বায়ার্নের সভাপতি কার্ল হেইঞ্জ ও রমেনিগে চলতি সপ্তাহের শুরুতে বলেছিলেন, তাদের দলে মিডফিল্ডারের সংখ্যা বেড়ে গেছে।
বাসস/এএফপি/এমএইচসি/২০০৫/-স্বব