করোনা মুক্ত হলেন ইব্রাহিমোভিচ

214

মিলান, ১০ অক্টোবর ২০২০ (বাসস) : পুরোপুরি করোনামুক্ত হয়ে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন এসি মিলান স্ট্রাইকার জøাটানা ইব্রাহিমোভিচ। করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ হওয়ায় এসি মিলানের অনুশীলনে ইব্রাহিমোভিচ ফিরেছেন বলে সিরি-এ ক্লাব এক বিবৃতিতে ঘোষনা দিয়েছে।
বিবৃতিতে জানানো হয়েছে, সুইডিশ এই তারকা স্ট্রাইকার পরপর দুটি পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। আর সে কারনেই প্রোটোকল অনুযায়ী তার উপর থেকে কোয়ারেন্টাইন বাধ্যবাধকতা উঠিয়ে নেয়া হয়েছে। এ ব্যপারে ৩৯ বছর বয়সী ইব্রাহিমোভিচ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন, ‘তুমি সুস্থ হয়ে উঠেছো। স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে তোমার কোয়েরান্টাইন শেষ হয়ে গেছে, তুমি এখন যেতে পারো।’
অথচ মিলান থেকে মাত্র একদিন আগে ঘোষনা দেয়া হয়েছিল ইব্রাহিমোভিচ দ্বিতীয়বারের মত কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। যে কারনে আগামী ১৭ অক্টোবর মিলান ডার্বিতে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। গত ২৪ সেপ্টেম্বর প্রথমবারের মত ইব্রাহিমোভিচের দেহে করোনা সনাক্ত হয়। যদিও দুজন মিলান ও পাঁচজন ইন্টার খেলোয়াড় সেল্ফ কোয়ারেন্টাইনে থাকার কারনে মিলান ডার্বি নিয়ে এখনো শঙ্কা রয়েছে। ইব্রাহিমোভিচের অনুপস্থিতি সত্বেও মিলান এবারের মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছে। তিনটি ম্যাচের প্রতিটিতেই জয়ী হয়ে সিরি-এ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে মিলান। এছাড়া ইউরোপা লিগের গ্রুপ পর্বে পৌঁছে গেছে।