বাসস দেশ-৩৬ : নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় কালামের ১০ দিন ও মাঈনুদ্দিনকে ২ দিনের রিমান্ড

175

বাসস দেশ-৩৬
নারী-নির্যাতন-রিমান্ড
নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় কালামের ১০ দিন ও মাঈনুদ্দিনকে ২ দিনের রিমান্ড
নোয়াখালী, ৮ অক্টোবর, ২০২০ (বাসস) : নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় দায়েরকৃত তিন মামলায় গ্রেফতারকৃত কালামকে ১০ দিনের এবং মাঈনুদ্দিন সাহেদকে এক মামলায় ২ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতনের দুই মামলায় কালামকে ৩ দিন করে ৬ দিন এবং আরেক মামলায় ৪ দিনসহ মোট ১০ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
মাঈনুদ্দিন সাহেদকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় ২ দিনের রিমান্ডে নেয়া হয়। এছাড়া পর্ণোগ্রাফি আইনের মামলায় তার রিমান্ড না মঞ্জুর করেছেন আদালত।
মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক আহম্মদ জানান, নোয়াখালীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হকের আদালতে রিমান্ড শুনানী শেষে বিচারক এ আদেশ দিয়েছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালামের বিরুদ্ধে ৩ মামলায় ৭ দিন করে ২১ দিন ও মাঈনুদ্দিন সাহেদের বিরুদ্ধে ২ মামলায় ২ দিন করে ৪ দিনের রিমান্ডের আবেদন করেন।
এ মামলায় আজ পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে নির্যাতিত নারী বাদি হয়ে ৪ অক্টোবর ২টি মামলা দায়ের করেন। পরে ৬ অক্টোবর রাতে দেলোয়ার ও কালামকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় আরেকটি মামলা করা হয় ।
এদিকে, আজ একই আদালতে মামলার অপর আসামি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগের ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার কথা রয়েছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৯২৭/এমএন