পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই পাচারকারী আটক করেছে কোস্ট গার্ড

656

ঢাকা, ৮ অক্টোবর, ২০২০ (বাসস) : বাংলাদেশ কোস্ট গার্ড পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে।
কোস্ট গার্ড জানিয়েছে,বুধবার মধ্যরাতে কোস্ট গার্ড স্টেশন টেকনাফে অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক পাচারকারী কামাল হোসেনকে (৪৮) আটক করে। কোস্ট গার্ডের নিয়মিত টহল প্রদানকালে টেকনাফ থানাধীন নাফ নদীর বদীর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সন্দেহজনকভাবে তল্লাশী করে ওই ব্যক্তিকে ইয়াবাসহ আটক করা হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তি ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেট আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে ।
কোস্ট গার্ডের অপর একটি অভিযানে, ৭ অক্টোবর আনুমানিক রাত ৮টায় বিসিজি স্টেশন হিমছড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াছিন ওরফে কইয়া(২৩) নামের এক ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়ার মোঃ আলমের ছেলে। আটককৃত ব্যক্তিকে ইয়াবাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।
কোস্ট গার্ড জানায়,বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।