ফরিদপুরে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেয়েছেন ৪১ জন সাংবাদিক

259

ফরিদপুর, ৮ অক্টোবর, ২০২০ (বাসস) : মহামারী করোনভাইরাসের (কোভিড -১৯) বিরূপ প্রভাব মোকাবেলায় সহযোগিতার অংশ হিসেবে জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৪১ জন সাংবাদিক আজ প্রধানমন্ত্রী প্রদত্ত আর্থিক সহায়তা গ্রহণ করেছেন।
ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার আজ তার সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিকদের মাঝে এই চেক হস্তান্তর করেন।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কাছ থেকে জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৪১ জন সাংবাদিক প্রত্যেকে ১০ হাজার টাকার চেক পেয়েছেন।
অনুষ্ঠানে অতুল সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমাধ্যম-বান্ধব সরকার। করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলায় তাঁর (প্রধানমন্ত্রী) নিরলস প্রচেষ্টার অংশ হিসাবে তিনি সাংবাদিকসহ বেশিরভাগ পেশাজীবী সংগঠনকে আর্থিক সহায়তা দিয়ে পাশে থেকেছেন।
তিনি বস্তুনিষ্ঠ প্রতিবেদন প্রকাশের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন সাফল্য তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক রোকসানা রহমান, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন ও সাংবাদিক পান্না বালা প্রমুখ বক্তব্য রাখেন।