সিলেট বিভাগে করোনায় ২৪ ঘন্টায় সুস্থ ১০৪, আক্রান্ত ১৪ জন

274

সিলেট, ৮ অক্টোবর ,২০২০(বাসস) : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ১০৪ জন । একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৪ জন এবং এ সময়ে করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে ,গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১০৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৯, সুনামগঞ্জে ২ ও হবিগঞ্জে ৪৩ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১ হাজার ১৪৮ জন। এর মধ্যে সিলেটে ৫ হাজার ৭৪৫, সুনামগঞ্জে ২ হাজার ২৬১, হবিগঞ্জে ১হাজার ৪৩৯ ও মৌলভীবাজারে ১ হাজার ৬০৩ জন।
এদিকে সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৪ জন। এদের মধ্যে সিলেট জেলার ৭, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারের ৪ জন।
সব মিলিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২ হাজার ৮৪৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৯৯১, সুনামগঞ্জে ২ হাজার ৩৬২, হবিগঞ্জে ১ হাজার ৭৬৬ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭২৬ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৬ জন। এনিয়ে চার জেলায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মোট ৫৭ জন,এর মধ্যে সিলেটে ৪৯, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ৩ জন। সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় কেউ করোনায় মারা যাননি। এ পর্যন্ত বিভাগের চার জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২১ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।
বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ৪৩৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৬১ জন, হবিগঞ্জে ৪১ জন,মৌলভীবাজারে ১৩৭ জন,তবে সুনামগঞ্জ জেলায় এখন কেউ হোম কোয়ারান্টাইনে নেই।