বাসস দেশ-২৭ : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি হিউবার্ট গমেজ পরলোক গমন করেছেন

125

বাসস দেশ-২৭
হিউবার্ট-পরলোক গমন
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি হিউবার্ট গমেজ পরলোক গমন করেছেন
ঢাকা: ৫ অক্টোবর, ২০২০ (বাসস) : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি হিউবার্ট গমেজ পরলোক গমন করেছেন।
আজ সোমবার বেলা ১ টা ১৯ মিনিটে ঢাকার তেজগাঁও ইমপালস্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
হিউবার্ট গমেজ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ সেপ্টেম্বর থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বৎসর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গমেজ জীবিতকালে বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের উপদেষ্টা, খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-এর সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার মরদেহ আগামীকাল বিকেল ৩ টায় ঢাকার তেজগাঁওস্থ হলি রোজারি চার্চের কবরস্থানে ধর্মীয় মর্যাদায় সমাহিত করা হবে।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি সাবেক সাংসদ ঊষাতন তালুকদার এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাণা দাশগুপ্ত গমেজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেছেন, তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন বিশিষ্ট ব্যক্তিকে হারালো।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আগামী ৯ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৬ টায় সারাদেশের মঠ, মন্দির, গীর্জা, প্যাগোডাসহ সকল ধর্মীয় উপাসনালয়ে প্রয়াতের বিদেহী আত্মার শান্তি ও সদগতি কামনায় প্রার্থনা অনুষ্ঠানের কর্মসূচী গ্রহণ করেছে।
বাসস/সবি/বিকেডি/১৯৩১/কেকে