বাসস দেশ-২৯ : ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির অবৈধ দখল উচ্ছেদ

127

বাসস দেশ-২৯
ডিএসসিসি-উচ্ছেদ
ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির অবৈধ দখল উচ্ছেদ
ঢাকা, ৪ অক্টোবর, ২০২০ (বাসস) : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ভ্রাম্যমাণ আদালত আজ অবৈধভাবে দখলকৃত সম্পত্তি থেকে বাংলাদেশ ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতিকে উচ্ছেদ করেছে।
ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের ২য় তলায় বাংলাদেশ ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতি কর্তৃক অবৈধভাবে দখলকৃত কক্ষসহ কাউন্সিলর কার্যালয় সংলগ্ন ৪টি অবৈধ দোকানও দখলমুক্ত করা হয়।
অভিযান প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদ বলেন, ‘২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের দ্বিতীয় তলায় একটি কক্ষ দীর্ঘদিন ধরে বাংলাদেশে ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির নামে অবৈধভাবে দখলে রাখা হয়েছে। আজকে সেই কক্ষের তালা ভেঙ্গে নতুন তালা লাগিয়ে দখলমুক্ত করেছি। এ সময় তৎক্ষণাৎ সরানোর উপযোগী ভেতরে থাকা এমন আসবাবপত্র তাদেরকে সরিয়ে নেয়ার সুযোগ দেয়া হয় এবং অন্যান্য জিনিসপত্রের জব্দ তালিকা প্রস্তুত করে ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কাছে হস্তান্তর করা হয়েছে।’
তিনি বলেন, এছাড়াও নিচতলায় ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন অবৈধভাবে দখল করে রাখা ৪টি দোকানও দখলমুক্ত করে নতুন তালা লাগিয়ে দেওয়া হয়। দোকানগুলোতে যেসব জিনিসপত্র রয়েছে তা আগামীকাল সকাল দশটা হতে বিকেল পাঁচটার মধ্যে সরিয়ে নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।
বাসস/সবি/এমএসএইচ/২০৩০/এএএ