বাজিস-২ : জয়পুরহাটে সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ

229

বাজিস-২
জয়পুরহাট-বঙ্গবন্ধুর ম্যুরাল
জয়পুরহাটে সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ
জয়পুরহাট, ৪ অক্টোবর, ২০২০ (বাসস) : জয়পুরহাট সদর উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ সম্পন্ন করা হয়েছে। যা এখন উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় বলেন, সরকারের জনপ্রশাসন মন্ত্রণাালয়ের নির্দেশনায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের পাশাপাশি একটি মিনি পার্ক স্থাপন করা হয়েছে। যেখানে ব্যয় করা হয়েছে প্রায় ১৩ লাখ টাকা। উপজেলা পরিষদে ঢুকতে প্রথমেই চোখে পড়বে বঙ্গবন্ধুর ম্যুরাল। বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের ফলে উপজেলা পরিষদ চত্বরের অবয়ব পরিবর্তনের পাশাপাশি শ্রীবৃদ্ধিও ঘটেছে অনেকাংশে । সঙ্গে মিনি পার্ক থাকায় বিভিন্ন এলাকার শিশু সহ অভিভাবকরা আসছেন এটি দেখার জন্য।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী বলেন, সরকারের নির্দেশনায় উপজেলা পরিষদের অর্থায়নে এ প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু অল্প দিনের মধ্যে নির্মাণ কাজ সমাপ্ত হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওই ম্যুরাল উদ্বোধন করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।
বাসস/সংবাদদাতা/১১০৫/নূসী