বাসস ক্রীড়া-৩ : বর্তমান ট্রান্সফার উইন্ডোতে ইউনাইটেডে যোগ দিচ্ছেন না সানচো

116

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ট্রান্সফার
বর্তমান ট্রান্সফার উইন্ডোতে ইউনাইটেডে যোগ দিচ্ছেন না সানচো
ডর্টমুন্ড, ৩ অক্টোবর, ২০২০ (বাসস) : বর্তামন ট্রান্সফার উইন্ডোতে ইংলিশ উইঙ্গার জেডন সানচোর ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেবার আর কোন সুযোগ নেই বলে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড।
স্কাই স্পোর্টসের সূত্রমতে জানা গেছে ডর্টমুন্ড এই ইংলিশ খেলোয়াড়ের জন্য ইউনাইটেডের দেয়া ১০০ মিলিয়ন আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। আগামী সোমবার বন্ধ হয়ে যাচ্ছে এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো। ডর্টমুন্ডের স্পোর্টস ডিরেক্টর মাইকেল জর্ক বলেছেন, ‘আমরা এ ব্যপারে অবশ্যই ম্যানচেস্টারের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছি। কিন্তু আমাদের পক্ষ থেকে যা বলার আমরা ইতোমধ্যেই বলে দিয়েছি। এই তিনদিনে আর এই চুক্তি সম্ভব নয়।’
২০ বছর বয়সী সানচো গত মৌসুমে বুন্দেসলিগায় ১৭ গোল করেছেন। গত মৌসুমে প্রিমিয়ার লিগে তৃতীয় স্থান লাভ করা ইউনাইটেড তার প্রতি দীর্ঘ মেয়াদের চুক্তির আগ্রহ দেখিয়েছিল।
এই মুহূর্তে অবশ্য কিছুটা ঠান্ডজনিত সমস্যায় ভুগছেন সানচো। যে কারনে বায়ার্ন মিউনিখের বিপক্ষে জার্মান সুপার কাপের ফাইনালে বুধবার তার মাঠে নামা হয়নি। ম্যাচটিতে ৩-২ গোলে জয়ী হয়ে শিরোপা ঘওে তুলেছে বায়ার্ন। ডর্টমুন্ড কোচ লুসিয়েন ফাভরে বলেছেন সপ্তাহের শুরুতে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলেও সামান্য ঠান্ডায় ভুগছেন সানচো।
এ পর্যন্ত ২০২০/২১ মৌসুমে ডর্টমুন্ড লিগে মোয়েচেনগ্ল্যাডবাখকে পরাজিত করলেও অগাসবার্গের কাছে ২-০ গোলে পরাজিত হয়েছে।
বাসস/নীহা/১৫১০/স্বব