বাজিস-৫ : খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাডেমিকসহ ৫ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

166

বাজিস-৫
খাগড়াছড়ি- ভবণ ণির্মাণ
খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাডেমিকসহ ৫ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন
খাগড়াছড়ি ,৩ অক্টোবর, ২০২০ (বাসস): জেলার দীঘিনালা উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাডেমিকসহ ৫ তলা প্রশাসনিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় ভবন উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।
এ সময় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী কাশেম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের চট্টগ্রাম সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদারসহ উপজেলার স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের খাগড়াছড়ি জেলার নির্বাহী প্রকৌশলী আসিফুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এ সময় তিনি বলেন, “১০০টি উপজেলায় একটি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রকল্পের” আওতায় দীঘিনালা উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বর্তমান সরকারের পাহাড়ের উন্নয়নে আন্তরিক বলেই সরকারের টানা মেয়াদে নানা প্রকল্পের কাজ চলমান ও বাস্তবায়িত হয়ে আসছে। সকলকে সরকারের উপর আস্থা রেখে উন্নয়নের জোয়ারে শামিল হওয়ার আহবান জানান তিনি।
কারিগরি ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর খাগড়াছড়ির নির্মাণে এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১৫ কোটি ৮০ লাখ টাকা।
বাসস/সংবাদদাতা/১৪০০/নূসী