বাসস দেশ-২১ : করোনা: সিলেট বিভাগে ২৪ ঘন্টায় সুস্থ ৪১ ,আক্রান্ত ১৫জন

130

বাসস দেশ-২১
সিলেট- করোনা
করোনা: সিলেট বিভাগে ২৪ ঘন্টায় সুস্থ ৪১ ,আক্রান্ত ১৫জন
সিলেট,২অক্টোবর, ২০২০(বাসস): সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে গত ২৪ ঘণ্টায সুস্থ হয়েছেন ৪১ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫ জন এবং গত টানা তিন দিনে এ অঞ্চলে করবোনা ভাইরাসে কারো মৃত্যু হয়নি।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয় থেকে পাওয়া তথ্য মতে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে ৪১ জনসহ সিলেট বিভাগে মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ৫৬৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৫ হাজার ৪৮৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৬৭ জন, হবিগঞ্জের ১ হাজার ৩২৬ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৫৮৮ জন।
একই সময়ে অর্থাৎ গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগের চার জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫ জন। এ নিয়ে বিভাগে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৬৮৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৮৮৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৪৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭০৩ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে এ ভাইরাসে কারো মৃত্যুর ঘটনা ঘটেনি। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ২১৮ জনের।এর মধ্যে সিলেটে ১৫৭ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৫ জন ও মৌলভীবাজারে ২১ জন।
এছাড়াও গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মাত্র ৫ জন,এ নিয়ে বিভাগের চার জেলায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালগুলোতে চিকিৎসাধীন আছেন মোট ৬১ জন রোগী।এর মধ্যে সিলেটে ৫০ জন,সুনামগঞ্জে ৩ জন,হবিগঞ্জে ৫জন ও মৌলভীবাজারে ৩ জন। বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ৬৬১ জন,এর মধ্যে সিলেটে ৪৭৩ জন,সুনামগঞ্জ ২৬ জন,হবিগঞ্জ ৪৭ জন ও মৌলভীবাজারে ১১৫ জন।
বাসস/মকসুদ/কেসি/১৬৪০/-স্বব