অপরাধীর কোন দলীয় পরিচয় থাকতে পারেনা : জি.এম.কাদের

148

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, অপরাধীর কোন দলীয় পরিচয় থাকতে পারেনা। তাই আইনের শাসন প্রতিষ্ঠা করতে নারী নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আজ দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বেসরকারী প্রাথমিক শিক্ষকদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
জি.এম.কাদের বলেন, দেশের মানুষ বিচার ব্যবস্থার ওপর আস্থা রেখেই এমসি কলেজে জঘন্য ঘটনায় অভিযুক্তদের শাস্তি দেখতে অপেক্ষা করে আছে। অপরাধী যে দলেরই হোক, তাকে আইনের মুখোমুখি হতেই হবে।
তিনি বলেন, রেমিট্যান্স যোদ্ধারা আজ কাজে ফিরতে রাস্তায় আন্দোলন করছে। সৌদি গমনেচ্ছুরা যেন ভিসার মেয়াদ শেষ হবার আগেই বিমানের টিকেট পায় সেজন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। পাশাপাশি যাদের ভিসার মেয়াদ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে, তাদের জন্যও কার্যকর উদ্যোগ নিতে হবে। তিনি বেসরকারী প্রাথমিক শিক্ষকদের যৌক্তিক দাবিগুলো মেনে নিতে সরকারের প্রতি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, বেসরকারী প্রাথমিক শিক্ষক প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রুহুল আমিন ও মোঃ মহিবুল ইসলাম ইউসুফ।