বাজিস-৩ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ উদ্বোধন

108

বাজিস-৩
কুমিল্লা- বঙ্গবন্ধু কর্ণার
কুমিল্লা শিক্ষাবোর্ডে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ উদ্বোধন
কুুমিল্লা (দক্ষিণ), ২৯ সেপ্টেম্বর, ২০২০, (বাসস): কুমিল্লা শিক্ষাবোর্ডে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ উদ্বোধন করা হয়েছে। মুজিববর্ষের কর্মসূচির অংশ হিসেবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা এর নিজস্ব ক্যাম্পাসে এটি করা হয়।
আজ মঙ্গলবার সকাল ১০টায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম। উদ্বোধনের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল সদস্যসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
উদ্বোধন শেষে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ নির্মাণ কমিটির আহ্বায়ক ও কলেজ পরিদর্শক প্রফেসর মো. জহিরুল ইসলাম পাটোয়ারির সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুস ছালাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ ও কর্মচারী সমিতির সভাপতি মো. আবদুল খালেক। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর আজহারুল ইসলাম, উপ-পরিচালক মাহাম্মদ ছানাউল্যাহ ও উপসচিব (প্রশাসন) এ. কে. এম সাহাব উদ্দিন প্রমুখ।
বাসস/সংবাদদাতা/১১৩৫/নূসী