বাসস দেশ-৫০ : শেখ হাসিনার হাতেই সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি : সমাজকল্যাণ মন্ত্রী

332

বাসস দেশ-৫০
নূরুজ্জামান- প্রধানমন্ত্রী-দোয়া মাহফিল
শেখ হাসিনার হাতেই সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি : সমাজকল্যাণ মন্ত্রী
ঢাকা, ২৮ সেপ্টম্বর ২০২০ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান বলেছেন, বাংলাদেশ বিশে^র বুকে আজ যে অবস্থান সৃষ্টি করেছে তার মূল কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি।
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা অধিদফতর মিলনায়তনে সমাজসেবা অধিদফতর আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী ও সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম।
দেশ গঠনে প্রধানমন্ত্রীর নানা সাফল্যের কথা উল্লেখ করে নুরুজ্জামান বলেন, শেখ হাসিনার মত যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশির্বাদ। তিনি যেভাবে চলমান করোনা মহামারী মোকাবেলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান স্বাভাবিক রেখেছেন তা তারঁ দূরদর্শী দিক-নির্দেশনা ও বিচক্ষণতার অন্যতম দৃষ্টান্ত।
মন্ত্রী দেশে চলমান মেগাপ্রকল্পের কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণের আগে পদ্মাসেতু, মেট্রোরেলের মত বৃহৎ প্রকল্প এদেশে বাস্তবায়িত হবে এমন স্বপ্ন কেউ দেখেনি। আজ এসব মেগা প্রকল্প স্বপ্ন নয় বাস্তব। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার দৃঢ় নেতৃত্বেও কারণে।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।
বাসস/সবি/এমএআর/-এইচএন