বাসস ক্রীড়া-৬ : একমাসের জন্য মাঠের বাইরে জেসুস

104

বাসস ক্রীড়া-৬
ফুটবল-ইনজুরি
একমাসের জন্য মাঠের বাইরে জেসুস
লন্ডন, ২৬ সেপ্টেম্বর ২০২০ (বাসস) : ম্যানচেস্টার সিটির জন্য আরো একটি দু:সংবাদ বয়ে এনেছে গাব্রিয়েল জেসুসের ইনজুরি। ইতোমধ্যেই বিশ^কাপ বাছাইপর্বকে সামনে রেখে ব্রাজিল স্কোয়াড থেকে জেসুসের নাম প্রত্যাহার করে নেয়া হয়েছে এবং তার এই ইনজুরির বিষয়টি ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) পক্ষ থেকে সিটিকে অবহিত করা হয়েছে। পায়ের ইনজুরির কারনে আগামী একমাসের জন্য ছিটকে গেছেন জেসুস।
সিবিএফ এর এক বিবৃতিতে শুক্রবার বলা হয়েছে, ‘আগামী ৯ ও ১৩ অক্টোবর বলিভিয়া ও পেরুর বিপক্ষে বিশ^কাপ বাছাইপর্বের ম্যাচের জন্য ইনজুরি আক্রান্ত জেসুসের পরিবর্তে জার্মান ক্লাব হার্থা বার্লিন থেকে স্ট্রাইকার ম্যাথিউস কুনহাকে ডেকেছেন জাতীয় দলের কোচ তিতে।’
পেপ গার্দিওলা ইতোমধ্যেই হাঁটুর অস্ত্রোপচারের কারনে আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকো দুই মাসের জন্য হারিয়েছেন। আর এখন অন্তত আন্তর্জাতিক বিরতির আগ পর্যন্ত জেসুসকে পাচ্ছেন না। সোমবার উল্ফসের বিপক্ষে প্রিমিয়ার লিগে ৩-১ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন জেসুস। যে কারনে লিগ কাপের তৃতীয় রাউন্ডে বোর্নমাউথের বিপক্ষে ম্যাচে তিনি দলে ছিলেন না।
আগামীকাল ইতিহাদ স্টেডিয়ামে লিস্টারের বিপক্ষে লিগের ম্যাচে তাই গার্দিওলাকে ১৭ বছর বয়সী স্ট্রাইকার লিয়াম ডালেপের উপরই ভরসা করতে হচ্ছে গার্দিওলাকে।
বাসস/নীহা/১৪১৫/স্বব