বাসস ক্রীড়া-১০ : মার্শের পরিবর্তে হোল্ডার

112

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-মার্শ-হোল্ডার
মার্শের পরিবর্তে হোল্ডার
আবু ধাবি, ২৪ সেপ্টেম্বর ২০২০ (বাসস) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে অস্ট্রেলিয়ার মিচেল মার্শের পরিবর্তে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার।
চলমান আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে হায়দারাবাদের প্রথম ম্যাচে বোলিং করতে গিয়ে গোড়ালির ইনজুরিতে পড়েন মার্শ। ম্যাচের পঞ্চম ওভারের দ্বিতীয় বলে ব্যাঙ্গালুরুর ওপেনার অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চের নেওয়া শট আটকাতে গিয়ে পায়ের গোঁড়ালিতে আঘাত পান তিনি। ফলে ঐ ওভারে চার বল করেই মাঠ ছাড়েন এই অলরাউন্ডার।
গোঁড়ালির ব্যাথার কারনে ১০ নম্বরে ব্যাটও করতে হয়েছে মার্শকে। কিন্তু ব্যাট হাতে সুবিধা করতে পারেননি তিনি। পরবর্তীতে বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষার পর হায়দারাবাদ কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, এবারের আইপিএলে আর খেলতে পারবেন না মার্শ।
এর আগেও আইপিএলে ইনজুরির কারণে ছিটকে যান মার্শ। ২০১৬ সালে রাইজিং পুনের সুপার জায়েন্টসের হয়ে ৩ ম্যাচ খেলার পর ইনজুরিতে পড়েন তিনি।
মার্শের পরিবর্তে সুযোগ পাওয়া ওয়েস্ট ইন্ডিজের হোল্ডারের আইপিএলে খেলার অভিজ্ঞতা আছে। চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি।
সর্বশেষ ২০১৬ সালে কলকাতার হয়ে খেলেছেন হোল্ডার। তাই চার মৗসুম পর আবারও আইপিএলে ফিরছেন তিনি।
বাসস/এএমটি/১৯৫১/স্বব