বাজিস-৬ : নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত, আহত ৫

193

বাজিস-৬
নরসিংদী-নিহত
নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত, আহত ৫
নরসিংদী, ১ আগস্ট ২০১৮ (বাসস) : জেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাবিনুন নেসা (৩৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত আরো ৫ জন আহত হয়েছেন। বুধবার দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কামারটেক বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে তাসলিমা (২২) ও হাসেন উদ্দিনের (৩২) ২ জনের নাম জানা গেছে। তারা নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী একটি মাইক্রোবাস কামারটেক বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বি-বাড়ীয়া থেকে ছেড়ে আসা তিতাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থালেই মাইক্রোবাসের এক যাত্রী নিহত হয়। আহত হয় অন্তত ৫ জন। আহতদের মধ্যে মাইক্রোবাস চালক হাসেন উদ্দিনসহ ২ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা আশপাশের বিভিন্ন ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তবে চালক হাসেন উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
ইটাখোলা হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শফিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করি। আহতদের মধ্যে দু’জনকে জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’ এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
বাসস/ সংবাদদাতা/১৭০০/ মরপা