বাসস ক্রীড়া-১৪ : ২৭ ক্রিকেটারকে নিয়ে কাল থেকে স্কিল ক্যাম্প শুরু করবে বাংলাদেশ

177

বাসস ক্রীড়া-১৪
ক্রিকেট-বাংলাদেশ
২৭ ক্রিকেটারকে নিয়ে কাল থেকে স্কিল ক্যাম্প শুরু করবে বাংলাদেশ
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০ (বাসস) : শ্রীলংকা সফরকে সামনে রেখে কাল থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৭জন ক্রিকেটারকে নিয়ে স্কিল ক্যাম্প শুরু করবে বাংলাদেশ দল।
কোয়ারেন্টাইন ইস্যুতে এখনো সফরটি অনিশ্চিয়তার মধ্যেই আছে। তারপরও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কোচদের তত্ত্বধানে খেলোয়াড়দের অনুশীলনের মধ্যে রাখতে চাইছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, কোভিড-১৯ এর জন্য বিধিনিষেধ ও সুরক্ষা ব্যবস্থা মাথায় রেখে খেলোয়াড়দের অনুশীলন ও চলাচল জৈব-সুরক্ষা দ্বারা নিয়ন্ত্রন করা হবে।
অনুশীলন ক্যাম্প শুরুর আগে হোটেল সোনারগাঁওতে উঠবে ক্রিকেটাররা। যেখানে তাদের জন্য জৈব-সুরক্ষা পরিবেশ তৈরি করা হয়েছে।
দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজেটিভ আসার পরও ওপেনার সাইফ হাসানকে ২৭ জনের স্কোয়াডে রাখা হয়েছে। তবে পরবর্তী করোনা পরীক্ষায় নেগেটিভ না আসা পর্যন্ত অনুশীলন শুরু করতে পারবেন না সাইফ।
২৬ সেপ্টেম্বর পর্যন্ত অনুশীলন চলবে। তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২৭ সেপ্টেম্বর কলম্বোর উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।
স্কিল ট্রেনিংএর স্কোয়াড : মোমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরি রাহি, এবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।
বাসস/এএমটি/১৯৩০/স্বব