বাজিস-৫ : ভোলার দৌলতখানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

114

বাজিস-৫
ভোলা-মানববন্ধন
ভোলার দৌলতখানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
ভোলা, ১৯ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শান্তিপূর্ণ মানববন্ধনে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভোলার দৌলতখান উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় দৌলতখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে দৌলতখান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্ট্যা ব্যাপী মানববন্ধনে দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা ও বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
দৌলতখান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মো: রাশেদুল হাসানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন মিয়া, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হামিদুর রহমান হাসিব, যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম, সদস্য সচিব আদিল হোসেন তপু, মুক্তিযোদ্ধা সন্তান মো: সাখাওয়াত হোসেন সোহেল, মো: আরিফুল ইসলাম, এ্যাডভোকেট ইসতিয়াক হোসেন বাপ্পী, দৌলতখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ন আহবায়ক শাহী সরোয়ার ডালিম, মুক্তিযোদ্ধা সন্তান বাবু বকসি, মঞ্জুর রহমান, মিজান প্রমুখ।
এ সময় বক্তরা বলেন, চট্টগ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফকে রাষ্ট্রীয় সম্মান না দেওয়ার প্রতিবাদে গত ২৪ আগষ্ট মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানবন্ধন অনুষ্ঠিত হয়। কিন্তু এক দল সন্ত্রাসী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য হামলা করে সেখানে। ওই হামলাকারী ও নির্দেশদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
বাসস/এইচ এ এম/১৪২৫/নূসী