বাসস দেশ-২৬ : আহমদ শফীর মৃত্যুতে বিভিন্ন মন্ত্রীর শোক

300

বাসস দেশ-২৬
মোজাম্মেল-শোক
আহমদ শফীর মৃত্যুতে বিভিন্ন মন্ত্রীর শোক
ঢাকা, ১৮ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : হেফাজতে ইসলামের আমির, বাংলাদেশের কওমি মাদ্রাসাসমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান অল্লামা শাহ আহমদ শফী আজ শুক্রবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বাংলাদেশে ইসলাম প্রচার ও ইসলাম শিক্ষা প্রসার এবং ইসলামিক শিক্ষার বিস্তারে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে আল্লামা শফীর মৃত্যুতে শোক ও দু:খ প্রকাশ করেছেন মন্ত্রী পরিষদের সদস্যসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
মরহুমের রুহের মাগফিরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, ধর্ম সচিব মো. নুরুল ইসলাম।
বাসস/সবি/কেসি/এমএসএইচ/ডিএ/২২২০/স্বব