বাসস দেশ-৩৮ : পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের উন্নয়ন ও সেবার মান বৃদ্ধিতে সদস্যদের সহায়তা কামনা

158

বাসস দেশ-৩৮
পার্লামেন্ট ক্লাব-সভা
পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের উন্নয়ন ও সেবার মান বৃদ্ধিতে সদস্যদের সহায়তা কামনা
ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২০: পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় ক্লাবের সার্বিক উন্নয়ন এবং সেবার মান বৃদ্ধসহ সকল কার্যক্রমে সদস্যগণকে সহায়তা করার আহবান জানানো হয়েছে। আজ কমিটির সভাপতি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ আহবান জানানো হয়।
সভায় কমিটির সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরী, ইকবালুর রহিম, এ বি তাজুল ইসলাম, শামসুল হক চৌধুরী, এনামুল হক, আ.স.ম ফিরোজ, কাজী ফিরোজ রশীদ, মনজুর কাদের কোরাইশী, নাহিম রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন রতন, এ এম নাইমুর রহমান, নাসিমুল আলম চৌধুরী, শফিকুল ইসলাম শিমুল, রাজী মোহাম্মদ ফখরুল, নূর মোহাম্মদ, অপারাজিতা হক, নাহিদ ইজাহার খান, আদিবা আনজুম মিতা এবং খাদিজাতুল আনোয়ারা অংশগ্রহণ করেন।
কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন অনুষ্ঠান প্রচারের প্রশংসা করে।
আলোচনার শুরুতেই সর্বসম্মতিক্রমে পূর্ববর্তী বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়। পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সার্বিক উন্নয়নের বিষয়ে বিস্তারিত আলোচনায় সদস্যগণ বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরামর্শ দেন।
বিশেষ করে দীর্ঘদিন যাবত আসাদগেটস্থ বন্ধ পেট্রোল পাম্প চালু করার উদ্যোগকে স্বাগত জানিয়ে সকল সদস্য একমত পোষণ করেন। পেট্রোল পাম্পটি মেম্বার্স ক্লাবের সাথে সমন্বয় করে পরিচালিত হবে বলে উল্লেখ করা হয়। এতে পাশ্ববর্তী এলাকাসহ সবাই উপকৃত হবে।
সভায় জানানো হয় মেম্বার্স ক্লাবের সার্বিক উন্নয়নের কার্যক্রম এবং সংসদ সদস্যগণের সেবার মান বৃদ্ধির সব কার্যক্রম অব্যাহত থাকবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়।
গণপূর্ত বিভাগের প্রকৌশলীসহ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমআর/২০১০/-এবিএইচ