রাষ্ট্রপতির সংগে পিএসসির বিদায়ী চেয়ারম্যানের সাক্ষাৎ

500

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিদায়ী চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে পিএসসির বিদায়ী চেয়ারম্যান দায়িত্ব পালনকালে সহযোগিতার জন্য রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তার আমলে গৃহীত পদক্ষেপ ও কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। সাক্ষাৎ শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন বাসসকে একথা জানান।
পিএসসির বিদায়ী চেয়ারম্যান বলেন, বর্তমানে পিএসসি বিসিএস সহ বিভিন্ন নিয়োগ পরীক্ষা কার্যক্রমের সময় অনেকাংশে কমিয়ে আনতে সক্ষম হয়েছে। এছাড়া নিয়োগ প্রক্রিয়ার প্রতিটি স্তরে গুণগত পরিবর্তন আনা সম্ভব হয়েছে এবং পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করা হয়েছে।
রাষ্ট্রপতি বলেন, সরকারি নিয়োগের ক্ষেত্রে পিএসসি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। তিনি সফলভাবে দায়িত্ব পালনের জন্য পিএসসি চেয়ারম্যান কে ধন্যবাদ জানান। তার সময়ে পিএসসিতে যে ইতিবাচক পরিবর্তন এসেছে তা প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কার্যক্রমেও সহায়ক হবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন।
রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামিম উজ জামান, রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন, সচিব (সংযুক্ত) মোঃ ওয়াহিদুল ইসলাম খান এসময় উপস্থিত ছিলেন।