জয়পুরহাটে ২৩ মাদকসেবী গ্রেফতার

294

জয়পুরহাট, ১৬ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পাঁচবিবি উপজেলার বাগজানা উচ্চ বিদ্যালয় মাঠ ও পূর্বরামচন্দ্রপুর এলাকা থেকে গতরাতে র‌্যাব সদস্যরা ২৩ মাদকসেবীকে আটক করেছে ।
র‌্যাব জানায়, আটক ২৩ মাদকসেবী হচ্ছে মোঃ দুলাল হোসেন (৬৪), মোঃ মিয়াজ ইকবাল (৪৫), মোঃ মোন্না শেখ (৪৫), মোঃ রাশেদ আলী (৫৭), মোঃ মিনারুল ইসলাম (৩০), মোঃ শাহীন খলিফা (২৭), মোঃ নিপুন হোসেন (২০), মোঃ সাহিদ হোসেন (২৬), শ্রী অনন্ত বর্মন (২৫), লিটন দাস (২৬), মোঃ নুর আলম (২৫), মোঃ সোহেল রানা (২৬), মোঃ আবু সায়েদ (৩১), মোঃ আঃ আলিম (৪৫), মোঃ জুলকারনাইন (২১), মোঃ রহিদুল ইসলাম (৩০), মোঃ আমিনুল ইসলাম (৩৬), মোঃ সোহেল রানা (৩০), বিমল মর্ম (৩২), শ্যামল কৃষপট্টা (৪০), আশিক মার্ডি (২৭), মোঃ মাসুদ রানা (২৮), মোঃ আজাদ হোসেন (৩৯)।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, জেলার সীমান্ত সংলগ্ন উপজেলা পাঁচবিবির বিভিন্ন স্থানে মাদকসেবনের আড্ডা চলে এমন খবরের ভিত্তিতে অনুসন্ধান চালায় র‌্যাবের গোয়েন্দা সদস্যরা। অনুস্ধানের ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধার পর থেকে রাত ৯ টা পর্যন্ত পাঁচবিবি উপজেলার বাগজানা উচ্চ বিদ্যালয় মাঠে ও পূর্বরামচন্দ্রপুর এলাকায় পৃথক ভাবে অভিযান চালিয়ে ২৩ মাদকসেবীকে হাতে নাতে আটক করা হয়। এ সময় মাদক সেবনের সরঞ্জাম হিসাবে আটকদের নিকট থেকে গাঁজা ৪৫ গ্রাম, কলকি ২টি, গ্যাস লাইট ২টি, ব্লেড ৩টি, সিরিঞ্জ ২টি উদ্ধার করে র‌্যাব সদস্যরা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতেই মামলা দায়ের সহ পাঁচবিবি থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।