বাসস দেশ-২৫ : প্রতারণার ব্যাপারে সতর্ক থাকতে ভূমি মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি

121

বাসস দেশ-২৫
ভূমি মন্ত্রণালয়-গণবিজ্ঞপ্তি
প্রতারণার ব্যাপারে সতর্ক থাকতে ভূমি মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি
ঢাকা, ১৫ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : চাকুরী দেয়ার নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অপচেষ্টার বিরুদ্ধে সকলকে সতর্ক থাকার জন্য গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভূমি মন্ত্রণালয়।
মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানিয়ে বলা হয়, বিভিন্ন প্রতারক চক্র ভূমি মন্ত্রণালয় কিংবা তার আওতাধীন বিভিন্ন দপ্তর বা সংস্থায় চাকুরী প্রদানের নাম করে বিভিন্ন ব্যক্তি থেকে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছে।
ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারীর স্বাক্ষরিত এই গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ভূমি মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর বা সংস্থায় সকল প্রকার নিয়োগ কার্যক্রম প্রচলিত বিধি-বিধান অনুসরণ করে স্বচ্ছতার সঙ্গে সম্পাদন করা হয়। দুর্নীতির মাধ্যমে এই মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের অধীন দপ্তর বা সংস্থা হতে কোন পর্যায়ের কোন কর্মকর্তা বা কর্মচারী নিয়োগের কোন সুযোগ নেই।
এতে বলা হয়, মন্ত্রণালয়ের সকল নিয়োগ বিজ্ঞপ্তি বহুল প্রচলিত দৈনিক প্রত্রিকায় এবং মন্ত্রণালয়ের ও দপ্তর বা সংস্থাসমুহের নিজস্ব ওয়েবসাইটে যথানিয়মে প্রকাশ করা হয়।
গণবিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সর্বসাধারণের অবগতির জন্য মন্ত্রণালয়, দপ্তর বা সংস্থাসমুহের ওয়েব এড্রেস গণবিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে।
এতে আরো বলা হয়, কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রতারণার কোন অভিযোগ পাওয়া গেলে নিকটস্থ থানাকে অবহিত করার জন্য সকলের প্রতি অনুরোধ করা হচ্ছে।
বাসস/সবি/এমএএস/১৯০০/এবিএইচ