বাসস দেশ-২১ : সিলেটে করোনায় তিনদিনে কোনো মৃত্যু হয়নি: বাড়ছে সুস্থতা

93

বাসস দেশ-২১
সিলেট -করোনা
সিলেটে করোনায় তিনদিনে কোনো মৃত্যু হয়নি: বাড়ছে সুস্থতা
সিলেট, ১৪ সেপ্টেম্বর, ২০২০(বাসস) : সিলেট বিভাগে আগের তুলনায় এখন করোনায় আক্রান্তের চেয়ে সুস্থতা বাড়ছে। গত তিনদিনে এই ভাইরাসে কারো মৃত্যুর ঘটনা ঘটেনি।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এতথ্য নিশ্চিত করে।
গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে করোনায় সুস্থ হয়েছেন ১৮৭ জন। সুস্থদের মধ্যে সিলেটের ৭৩ জন, মৌলভীবাজার জেলার ৩৮ জন, সুনামগঞ্জে ১৫ জন ও হবিগঞ্জে ৬১ জন করোনা। সব মিলে সিলেটে করোনা থেকে সুস্থ হয়েছেন ৯ হাজার ১৭০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৭৪৮ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯১৪, হবিগঞ্জে ১ হাজার ১৭৯ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৩২৯ জন।
গত ২৪ ঘন্টায় এ সময়ে সিলেট বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৮ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১২ জন। তবে এ সময়ে মৌলভীবাজারে কারো করোনা শনাক্ত হয়নি। আর সবমিলিয়ে মোট আক্রান্তের সংখ্যা এখন ১১ হাজার ৯৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৪৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
তবে গত ২৪ ঘন্টাসহ গত টানা তিনদিনে সিলেট বিভাগে করোনায় কারো প্রাণহানি ঘটেনি। সব মিলে সিলেট বিভাগে এ পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ২০৩ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪৭, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২০ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৩৩ জন। এরমধ্যে সিলেটে ৯০, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ১৯ ও মৌলভীবাজারে ১৬ জন।
বাসস/এমএএম/এমএসএইচ/১৮২৭/এএএ