আউটসোর্সিং এর মাধ্যমে সংসদ টিভিতে নতুন নতুন অনুষ্ঠান তৈরির পরামর্শ স্পিকারের

325

ঢাকা, ৩১ জুলাই, ২০১৮ (বাসস) : স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আউটসোর্সিং এর মাধ্যমে সংসদ টিভিতে নতুন নতুন অনুষ্ঠান তৈরি করার পরামর্শ দিয়েছেন।
আজ তার সাথে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের নেতৃত্বে তথ্য মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল সংসদ ভবনে সাক্ষাৎ করতে গেলে তিনি এ পরামর্শ দেন।
সাক্ষাতকালে তাঁরা সংসদ বাংলাদেশ টেলিভিশনের বিভিন্ন কার্যক্রমসহ টেলিভিশনের মানসম্মত অনুষ্ঠান তৈরি ও প্রচার করার বিষয়ে আলোচনা করেন।
ড. শিরীন শারমিন বলেন, সংসদ টিভি বিটিভি’র সহযোগিতায় দৈনিক তিনঘন্টা অনুষ্ঠান সম্প্রচার করে আসছে। সংসদ টিভির কার্যক্রম আরও গতিশীল করার জন্য বিটিভি’র সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।
প্রতিমন্ত্রী বলেন, সংসদ টিভিতে প্রচারিত অনুষ্ঠানের মানোন্নয়ন খুবই জারুরি। সংসদ কার্যক্রম ছাড়া দর্শকের মনযোগ আকর্ষণ করে এরূপ বিনোদনমূলক অনুষ্ঠান, টকশো, সরকারের উন্নয়ন কার্যক্রম সম্বলিত অনুষ্ঠান সংযোজন করা উচিত।
সাক্ষাতকালে চিফ হুইপ আ.স.ম ফিরোজ, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদার, তথ্য সচিব আবদুল মালেক, বিটিভির মহাপরিচালকসহ তথ্য মন্ত্রণালয় ও সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।