বাসস দেশ-২১ : উন্নয়নের ধারা অব্যাহত রেখে দুর্যোগ মোকাবেলায় কাজ করছে সরকার: জাকির হোসেন

184

বাসস দেশ-২১
দুস্থ-ত্রাণ-বিতরণ
উন্নয়নের ধারা অব্যাহত রেখে দুর্যোগ মোকাবেলায় কাজ করছে সরকার: জাকির হোসেন
ঢাকা, ১২ সেপ্টেম্বর, ২০২০(বাসস): প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে বর্তমান সরকার সব ধরনের দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব সরকার। তার সময়ে কাউকে না খেয়ে থাকতে হবে না। যত দুর্যোগই আসুক অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে জনপ্রতিনিধিরা। আজ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সম্প্রতি বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে রৌমারী উপজেলার ছয়টি ইউনিয়নের ৮৪০ জন বন্যার্তদের মাঝে জনপ্রতি সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি এবং আধা কেজি করে সুজি বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সংগঠনের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুদুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনুপ্রমুখ।
বাসস/সবি/এসএস/১৯৪২/-কেএমকে