সিলেট বিভাগে একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত ১১১

250

সিলেট, ১০ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১১১ জন। একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ১৩৪ জন করোনা আক্রান্তরোগী সুস্থ হয়েছেন।
আজ সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ে এ তথ্য নিশ্চিত করে জানায় বিভাগে এদিন কোভিড-১৯ রোগে একজন মারা গেছে।
প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১১১ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৬৪ জন ও সুনামগঞ্জে ২০ জন। এদিকে একই সময়ে হবিগঞ্জে ১৮ জন মৌলভীবাজারে ৯ জন করোনা রোগী শনাক্ত হন।
এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ১৩৪ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ৫৭ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১৯ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ৩৩ জন। এদিন হবিগঞ্জে করোনা আক্রান্ত ২৫ জন রোগী সুস্থ হয়ে উঠেন।
সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৬৬৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ২৫২ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ১৮৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৩৮ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৫৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৪৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯২ জন সিলেটের, ১২ জন সুনামগঞ্জের, ২৪ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ২০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৮ হাজার ৬৬৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মারা গেছেন ২০২ জন।