বাসস দেশ-৩৯ (লিড) : হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত

266

বাসস দেশ-৩৯ (লিড)
হবিগঞ্জ- সড়ক দুর্ঘটনা
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত
হবিগঞ্জ, ৭ সেপ্টেম্বর ২০২০ (বাসস) : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে পাজেরো জিপের সংঘর্ষে যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চার জন নিহত হয়েছেন।
আজ বিকেল সাড়ে ৪টায় উপজেলার নোয়াপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানিয়েছেন।
তিনি বলেন, দুর্ঘটনায় নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়ার ইউসুফ আলী বিশ্বাসের ছেলে এবং চেয়ারম্যান কাজলের ফুফাতো ভাই আরিফুল ইসলাম (৩৫),ঢাকার তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখিঁ আক্তার (২০)। নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।
ওসি ইকবাল হোসেন জানান, উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা থেকে সিলেটমুখী একটি পাজেরো জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংষর্ঘ হয়। এতে জীপ গাড়ীটি দুমড়ে মুচরে যায়। দুর্ঘটনায় জিপে থাকা চার জনের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো দু’জন। আহত তিনজনের মাঝে ঢাকার তালতলার মাগফিরাত মিম (২৫) এর অবস্থা আশংকাজনক। তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটার পর উভয় দিকে দীর্ঘ যান জটের সৃষ্টি হয়।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা,মাধবপুর থানা পুলিশ ও মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যান চলাচল স্বাভাবিক হয়। নিহতদের মরদেহ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।
বাসস/সংবাদদাতা/এমএআর/২২০৫/এবিএইচ