বাসস দেশ-২৫ : উত্তরখানে সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন : গ্রেফতার ২

125

বাসস দেশ-২৫
হত্যা- গ্রেফতার
উত্তরখানে সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন : গ্রেফতার ২
ঢাকা, ৬ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : রাজধানীর উত্তরখান থানার খ্রিস্টান পাড়া ডাক্তার বাড়ি এলাকার সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন হয়েছে উল্লেখ করে ডিএমপি জানায় এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- সাদ আল রাফী (২০) ও মো. নাজমুল হুদা ওরফে নাদিম (২১)।
ডিএমপি জানিয়েছে, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর খিলগাঁও থানার গোড়ান ও গাজীপুরে পৃথক অভিযান চালিয়ে গোয়েন্দা উত্তরা বিভাগ তাদের গ্রেফতার করে।
গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কায়সার রিজভী কোরায়েশী জানান, গত ২৭ আগস্ট দিবাগত রাত ৮টার দিকে রাজধানীর উত্তরখান থানার খ্রিস্টান পাড়া ডাক্তার বাড়ি মোড় এলাকায় গ্রেফতারকৃতদের বন্ধু হৃদয়ের শরীরে রিক্সার চাকা থেকে কাদা পানি ছিটে লাগলে রিক্সাচালককে হৃদয় মারধর করে। এসময় সোহাগ হৃদয়ের কাছে রিক্সাচালককে মারধরের কারণ জানতে চায়। বাগবিতন্ডার এক পর্যায়ে সোহাগ হৃদয়কে থাপ্পর মারে। এই ঘটনায় হৃদয় তার বন্ধুদের কাছে বিষয়টি জানিয়ে ঘটনাস্থলে আসতে বলে। বন্ধুরা ঘটনাস্থলে এসে সোহাগের কাছে হৃদয়কে মারার কারণ জানতে চায়। এরই এক পর্যায়ে হৃদয়ের বন্ধু মাহবুবুল ইসলাম ওরফে রাসেল ওরফে কাটার সোহাগের পেটে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় সোহাগকে উত্তরার একটি হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনার পর নিহত সোহাগের ভাই বাদী হয়ে উত্তরখান থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮৫৫/এএএ