বাসস দেশ-৪৯ : নতুন কর্মস্থলে সতর্কতার সাথে কাজ করতে বিদায়ী কর্মকর্তাদের ডিএমপির কমিশনারের আহ্বান

331

বাসস দেশ-৪৯
ডিএমপি-সংবর্ধনা
নতুন কর্মস্থলে সতর্কতার সাথে কাজ করতে বিদায়ী কর্মকর্তাদের ডিএমপির কমিশনারের আহ্বান
ঢাকা, ৫ সেপ্টেম্বর, ২০২০ (বাসস) : নতুন কর্মস্থলে চ্যালেঞ্জ নিয়ে সতর্কতার সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।
আজ শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার পদমর্যাদার দু’জন কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আহ্বান জানান।
বিদায়ী কর্মকর্তাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করে ডিএমপি কমিশনার বলেন, আপনারা নতুন কর্মস্থলে চ্যালেঞ্জ নিয়ে সতর্কতার সাথে কাজ করবেন।
তিনি বলেন, দেশের বেশিরভাগ জেলা ও ইউনিটে ডিএমপি থেকে যাওয়া দক্ষ অফিসাররা অত্যন্ত পেশাদারিত্বের সাথে কাজ করছেন।
ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন ও অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) সালেহ মোহাম্মদ তানভীরকে আজ বিদায় সংবর্ধনা দেয়া হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন।
বিদায়ী দুই কর্মকর্তার উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বাতেন ও তানভীর অত্যন্ত আন্তরিকতার সাথে তাদের দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেনকে ডিআইজি রাজশাহী রেঞ্জে হিসেবে বদলি করা হয়েছে এবং অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২১৫০/এবিএইচ