বাসস দেশ-২২ : আবু ওসমান চৌধুরী’র মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

103

বাসস দেশ-২২
কাদের-শোক
আবু ওসমান চৌধুরী’র মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক
ঢাকা: ৫ সেপ্টম্বর, ২০২০ (বাসস) : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মহান মুক্তিযুদ্ধের ৮নং সেক্টরের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোক বিবৃতিতে তিনি মরহুমের পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, মহান মুক্তিযুদ্ধের ৮নং সেক্টরের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরী ছিলেন স্বাধীনতাকামী অকুতোভয় একজন দেশপ্রেমিক যোদ্ধা। মহান মুক্তিযুদ্ধে এই বীর সেনানীর গৌরবোজ্জ্বল অবদান বাঙালি জাতি চিরকাল শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। লেফটেন্যান্ট কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ একজন বীর সন্তানকে হারিয়েছে।
মহান মুক্তিযুদ্ধের ৮নং সেক্টরের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরী-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।
শোক বিবৃতিতে তিনি মরহুমের পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বাসস/সবি/বিকেডি/১৬২৫/-কেকে