পিএসজির দুই ফুটবলারের করোনা উপসর্গ

164

প্যারিস, ১ সেপ্টেম্বর ২০২০ (বাসস/এএফপি): প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) দুই ফুটবলারের মধ্যে করোনা উপসর্গ দেখা দিয়েছে। নাম প্রকাশ না করে সোমবার একথা জানিয়েছে চ্যাম্পিয়ন্স লীগের রানারআপরা।
পিএসজির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ক্লাবের দুই ফুটবলারের দেহে কোভিড-১৯ এর সংক্রমন হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তাদের শারিরিক অবস্থা ভাল। ইতোমধ্যে স্বাস্থ্য নির্দেশনা মেনে তাদের রাখা হয়েছে।’
ক্লাবের একটি সুত্র বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছেন যে ফরাসি চ্যাম্পিয়নরা দুই খেলোয়াড়ের কোভিড-১৯ পরীক্ষার ফলাফলের অপেক্ষায় রয়েছে।
ফ্রান্সের ক্রীড়া বিষয়ক জনপ্রিয় দৈনিক এল ইকুইপ এর রিপোর্টে বলা হয়েছে, এই দুই খেলোয়াড় হতে পারেন আর্জেন্টাইন সুপার স্টার এঞ্জেল ডি মারিয়া ও লিওনার্দো পারদেস। তারা ছুটি কাটাতে গিয়েছিল ইবিজায়।
আগামী ১০ সেপ্টেম্বর লিনসে লীগ ওয়ানের শিরোপা রক্ষার মিশনে নামবে পিএসজি। লীগের নিয়মে রয়েছে কোন ক্লাবে যদি চারজন করোনায় আক্রান্ত হয় তাহলে তাদের অবশ্যই অনুশীলণ বাতিল করতে হবে এবং সুযোগ থাকলে ম্যাচ স্থগিত করতে হবে।
সম্প্রতি ফ্রান্সের শীর্ষ ক্লাবগুলোতে করোনা আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। এই তালিকায় রয়েছে লিঁও, মার্সেই, রেনে, নতে এবং মন্টফিলার।
২১ সেপ্টেম্বর সেন্ট এথিয়েনির বিপক্ষে ম্যাচ খেলবে মার্সেই। এই ম্যাচটি ছিল লীগের উদ্বোধনী দিনে। যেটি স্থগিত করা হয়েছে।