বাসস ক্রীড়া-১ : দ্বিতীয়বারের মত সূচির পরিবর্তন ঘটলো গ্রীক কাপের

110

বাসস ক্রীড়া-১
ফুটবল-গ্রীক-কাপ-অলিম্পিয়াকো-এথেন্স
দ্বিতীয়বারের মত সূচির পরিবর্তন ঘটলো গ্রীক কাপের
এথেন্স, ১ সেপ্টেম্বর ২০২০ (বাসস/এএফপি): দ্বিতীয়বারের মত গ্রীক কাপের ফাইনাল ম্যাচের সূচির পরিবর্তন ঘটেছে। অলিম্পিয়াকোস ও এইকে এথেন্সের মধ্যকার ম্যাচটির নতুন তারিখ নির্ধারণ হয়েছে ১২ সেপ্টেম্বর। সোমবার এই ঘোষণা দিয়েছে গ্রীক ফুটবল ফেডারেশন।
পূর্বের সূচি মোতাবেক জুলাইয়ে অনুষ্ঠিত হবার কথা ছিল এই ম্যাচ। কিন্তু পুলিশ সহিংসতার আশংকা প্রকাশ করলে স্থগিত করা হয় এথেন্সের রিজপোলি স্টেডিয়ামের ম্যাচটি। এরপর ম্যাচের ভেন্যু পরিবর্তন করে এথেন্স অলিম্পিক স্টেডিয়ামে ৩০ আগস্ট ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু অলিম্পিয়াকোসের একজন খেলোয়াড়ের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ায় গোটা দলকেই পাঠিয়ে দেয়া হয় কোয়ারেন্টাইানে। ফলে এই নিয়ে তৃতীয়বারের মত ম্যাচ স্থগিত করল কর্তৃপক্ষ।
প্রথম পছন্দের ভেন্যু রিজপোলি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে কিনা সেটি নিয়ে এখনো অনিশ্চয়তা রয়েছে খোদ ফেডারেশনেই। ভেন্যুটি নিয়ে যদি পুলিশের কোন আপত্তি না থাকে অথবা উত্তরাঞ্চলীয় বোলস শহরের পান্থেসালিকো স্টেডিয়ামের মত যদি বিকল্প কোন ভেন্যু পছন্দ হয় তাহলে তা নিয়ে সিদ্ধান্ত হবে।
ক্লাবে নতুন আসা খেলোয়াড়দের ব্যবহার করা যাবে কিনা অথবা আগের ২০১৯-২০২০ মৌসুমের স্কোয়াড নিয়ে টুর্নামেন্ট আয়োজন করতে হবে, সে বিষয়ে ফিফার সিদ্ধান্তও জানতে হবে। করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্য সুরক্ষার আলোকে এই ম্যাচেও দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি দেয়া হবে না।
বাসস/এএফপি/এমএইচসি/১৮৫০/-আরজি