মুজিববর্ষ উপলক্ষে সিলেট রেঞ্জ পুলিশের বৃক্ষরোপণ

243

সিলেট, ৩১ আগষ্ট, ২০২০(বাসস): মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট রেঞ্জ পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে।
আজ সোমবার দুপুরে এ কর্মসূচি উপলক্ষ্যে সিলট রেঞ্জ পুলিশের বিভাগীয় সদর দপ্তরে ২০টি উন্নতমানের নারিকেলের চারা এবং ৪০টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।
এরআগে রেঞ্জ ডিআইজি সিলেট অফিসের উদ্যোগে ৫শ’টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ চারা রোপন করা হয়েছিল। সেগুলো এখন ফল ও ছায়া দান করছে। রেঞ্জ ডিআইজি অফিস গাছের চারা রোপন ও পরিচর্চা অব্যাহত রেখেছে।
পরিবেশ সংরক্ষণে বৃক্ষের ভূমিকা অপরিসীম। তাই প্রধানমন্ত্রীর ১ কোটি বৃক্ষরোপন কর্মসূচি এবং মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেটের উদ্যোগে সিলেট বিভাগের বিভিন্ন পুলিশ স্থাপনায় বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।
বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও সিলেট গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ হানিফ।
আরও উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার নুরুল ইসলাম, পুলিশ সুপার (ক্রাইম অ্যানালাইসিস) জেদান আল মুসা, অতিরিক্ত পুলিশ সুপার রাজীব কুমার দেব ও সিনিয়র সহকারী পুলিশ সুপার গৌতম দেব প্রমুখ।