সিটি নির্বাচনে পরাজয়ের আশংকা থেকে বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে : হানিফ

162

ঢাকা, ৩০ জুলাই, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, তিন সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজয়ের আশংকা থেকে বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে।
তিনি বলেন, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া দেশের তিন সিটি কর্পোরেশন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অথচ বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে।
তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা থেকে শুরু করে আজ পর্যন্ত সুষ্ঠু পরিবেশের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় প্রমাণ হয়েছে যে আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে।
আজ রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিন সিটি কর্পোরেশনের সর্বশেষ পরিস্থিতি জানাতে তাৎক্ষণিকভাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।
এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, এ.কে.এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।
তিন সিটির নির্বাচন নিয়ে বিএনপি’র অভিযোগের জবাবে মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি যখনই পরাজয়ের আশংকা করে তখনই জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচারের আশ্রয় নিয়ে থাকে। কিভাবে নির্বাচন হচ্ছে তা গণমাধ্যমসহ সবাই প্রত্যক্ষ করছে।
তিনি বিএনপির অভিযোগ প্রসঙ্গে আরো বলেন, নির্বাচন নিয়ে ঢালাওভাবে অভিযোগ না করে কোথাও সুস্পষ্ট অনিয়ম হয়েছে তা জানাতে হবে। অন্যথায় জনগণকে বিভ্রান্ত করে মিথ্যাচার করা উচিত নয়।
হানিফ অভিযোগ করে বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের বিএনপি’র প্রার্থীর নিজস্ব ভোটকেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হয়েছিল।