বাসস দেশ-১৮ : রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

231

বাসস দেশ-১৮
ট্রেন-দুর্ঘটনা-নিহত
রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত
ঢাকা, ৩০ আগস্ট, ২০২০ (বাসস) : রাজধানীর কুড়িল বিশ্বরোড রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় হামিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর কুড়িল বিশ্বরোডের বটতলা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
ঢাকা বিমানবন্দর রেলস্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আমিনুল ইসলাম আজ বাসসকে বিষয়টি নিশ্চিত করেছেন।
বিমানবন্দর রেলস্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে হামিদুল ইসলাম (৪৫) নামে ওই ব্যক্তি সাভার থেকে গাড়িতে করে কাজের সন্ধা নে বিশ্বরোডে আসে। এরপর সে তার ছোট ভাইয়ের সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে পায়ে হেঁটে কুড়িল বিশ্বরোডের বটতলা রেলক্রসিং এলাকা দিয়ে রেললাইন অতিক্রম করছিল। এ সময় নোয়াখালি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস কমলাপুরগামী একটি ট্রেন পিছন দিক থেকে এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এএসআই মো. মহিউদ্দিন বাসসকে জানান, নিহত হামিদুল ইসলামের পিতার নাম মৃত সুলতান উদ্দিন। নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার মোজাফফরপুর গ্রামে তার বাড়ি।তিনি বিবাহিত ।
প্রত্যক্ষদর্শীদের উদ্বৃতি দিয়ে এএসআই মো. মহিউদ্দিন আরো বলেন,ঘটনার সময় আশপাশের লোকজন অজ্ঞাত ওই ব্যক্তিকে চিৎকার করে ডেকে ট্রেন আসছে বলে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তিনি মোবাইলে কথা বলতে থাকায় তা শুনতে পাননি। ফলে এ দুর্ঘটনাটি ঘটে।
জিআরপি পুলিশের এ কর্মকর্তা জানান,মৃত ব্যক্তির মোবাইল ফোনটি দুর্ঘটনায় ভেঙে গেলেও সিম কার্ডটি অক্ষত অবস্থায় পাওয়া গেছে। ওই সিমে যোগাযোগ করে তার ঠিকানা জানার চেষ্টা চলছে। মৃত ব্যক্তির পরনে শার্ট-প্যান্ট ছিল। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে হবে জানান তিনি।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২২১৪/স্বব