বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ভোট প্রদান

238

বরিশাল, ৩০ জুলাই, ২০১৮ (বাসস) : বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভোট প্রদান করেছেন। সকাল ৮টা ৫ মিনিটে ১৯ নং ওয়ার্ডের সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে ভোট দেন নৌকা প্রতীকের এই প্রার্থী।
এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমরা খবর নিয়েছি সব জায়গায় সুষ্ঠ ও সুন্দরভাবে ভোট হচ্ছে। কয়েকটি কেন্দ্রে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। এসময় তিনি নৌকা মার্কার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, বরিশালের মানুষ উন্নয়ন চায়। তাই উন্নয়নের স্বার্থে জনগণ নৌকা প্রতীককে বিজয়ী করবে। নির্বাচনের ফলাফল বিপক্ষে গেলে মেনে নেবেন বলে জানিয়ে সেরনিয়াবাত সাদিক বলেন, যিনি জয়লাভ করবেন তাকে সব ধরনের সহায়তা করা হবে।
এছাড়া সকাল ৯ টার দিকে বিএনপি’র ধানের শীষের মেয়র প্রার্থী মজিবুর রহমান সরোয়ার ভোট দেন সৈয়দা মাজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে।
সোমবার সকাল ৮ টা থেকে মহানগরীর ১২৩ টি কেন্দ্রে’র ৭৫০টি বুথে মোট ২ লাখ ৪২ হাজার ১১৬ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করছেন। এর মধ্যে ১ লাখ ২১ হাজার ৪৩৬জন পুরুষ ভোটার ও ১ লাখ ২০ হাজার ৭৩০ জন নারী ভোটার রয়েছেন। বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে।