বাসস দেশ-২৮ : জাতীয় পার্টি পার্লামেন্টারী বোর্ড গঠন

98

বাসস দেশ-২৮
জাপা-নির্বাচন- বোর্ড
জাতীয় পার্টি পার্লামেন্টারী বোর্ড গঠন
ঢাকা, ২৭ আগস্ট, ২০২০ (বাসস) : জাতীয় সংসদের শুন্য আসন সমূহে উপ-নির্বাচন পরিচালনায় জাতীয় পার্টি আজ পার্লামেন্টারী বোর্ড গঠন করেছে ।
পার্লামেন্টারী বোর্ডের আহবায়ক হচ্ছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি. এম. কাদের ও সদস্য সচিব হচ্ছেন পাটির্র মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।
বোর্ডের সদস্যরা হচ্ছেন, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম।
এর আগে আজ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদেরের সভাপতিত্বে পার্টির কো-চেয়ারম্যানদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু গণমাধ্যমকে বলেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে।
তিনি বলেন, সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি। জাতীয় পার্টি জ¦ালাও-পোড়াও বা হরতালের মত ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ^াস করেনা। আসন্ন পাঁচটি উপ-নির্বাচনেই জাতীয় পার্টি অংশ নেবে।
বাসস/সবি/এমএআর/১৯১০/অমি