বাসস ক্রীড়া-৫ : লিস্টারের সাথে চুক্তি নবায়ন করলেন ভার্দি

134

বাসস ক্রীড়া-৫
ফুটবল-লিস্টার
লিস্টারের সাথে চুক্তি নবায়ন করলেন ভার্দি
লন্ডন, ২৭ আগস্ট ২০২০ (বাসস) : আরো তিন বছরের জন্য লিস্টার সিটির সাথে চুক্তি বৃদ্ধি করেছেন স্ট্রাইকার জেমি ভার্দি। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ পর্যন্ত ভার্দি কিং পাওয়ার স্টেডিয়ামেই থাকবেন। প্রিমিয়ার লিগের ক্লাব সূত্র আজ এই তথ্য নিশ্চিত করেছে।
৩৩ বছর বয়সী ভার্দি গত মৌসুমে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ ২৩ গোল করে গোল্ডেন বুট অর্জন করেন। শেষ মুহূর্তে অবশ্য লিস্টারকে টেবিলের পঞ্চম স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। এর ফলে আগামী মৌসুমে ইউরোপা লিগে খেলার সুযোগ পেয়েছে লিস্টার।
গত মৌসুমে লিস্টারের প্রথম খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে ক্যারিয়ারের শততম গোল করেছেন ভার্দি। নতুন চুক্তি প্রসঙ্গে এই স্ট্রাইকার বলেছেন, ‘আমি জানি আসন্ন মৌসুমে আমি আরো কিছু অর্জন করতে পারবো। সে কারনেই লিস্টারের সাথে আরো কিছুদিন থাকতে পারার সুযোগ পেয়ে আমি আনন্দিত। আমাদের দলটি চমৎকার এবং আমি বিশ^াস করি ভবিষ্যতে আরো ভাল কিছু এই ক্লাবের কাছ থেকে আশা করাই যায়।’
২০১২ সালে ফ্লিটউড টাউন থেকে লিস্টারে যোগ দেবার পর তিনশর’ও বেশী ম্যাচ খেলে ভার্দি ১০৩টি লিগ গোল করেছেন। ২০১৫-১৬ সালে লিস্টারের অপ্রত্যাশিত প্রিমিয়ার লিগ শিরোপা জয়ে তিনি ২৪ গোল করেছিলেন।
বাসস/নীহা/১৩৫০/স্বব