বাসস দেশ-১৪ : গুণগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়ন করতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী

100

বাসস দেশ-১৪
নূরুজ্জামান- উন্নয়ন প্রকল্প-সভা
গুণগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়ন করতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী
ঢাকা, ২৪ আগস্ট, ২০২০ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিটি প্রকল্প গুণগত মান ঠিক রেখে বাস্তবায়ন করতে হবে। অসহায় জনগোষ্ঠীর চাহিদাকে প্রধান্য দিয়ে সব প্রকল্প বাস্তবায়ন করতে হবে।
আজ ভার্চুয়্যাল প্ল্যাটফর্ম জুম-এ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচিভুক্ত ১২টি উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
সভায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এম পি ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী উপস্থিত ছিলেন।
নুরুজ্জামান আহমেদ বলেন, অসহায় জনগোষ্ঠীর চাহিদাকে প্রধান্য দিয়ে যেন প্রকল্প বাস্তবায়ন করা হয়। প্রকল্প বাস্তবায়ন নিয়ে যেন কোন প্রশ্ন না উঠে। সরকারি অর্থ যেন কোনভাবে অপচয় না হয় সে বিষয়ে প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, সারা বিশ্ব যখন করোনাভাইরাসের কারণে স্থবির তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভীতি উপেক্ষা করে কাজ করছেন। বিশ্বে এ উদাহরণ বিরল। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে আজ প্রশংসিত হচ্ছেন।
মন্ত্রী বলেন, করোনা প্রকোপের শুরু থেকেই সমাজকল্যাণ মন্ত্রণালয় জনগণের পাশে ছিল। করোনা দূর না হওয়া পর্যন্ত জনগণের পাশে থেকে অব্যাহতভাবে সেবা প্রদান করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, সঠিকভাবে কর্মপরিকল্পনা নির্ধারণ করে যথাসময়ে কাজ সম্পন্ন করতে হবে।
বাসস/সবি/এমএআর/১৭৩০/-এএএ