বাসস দেশ-১৮ : বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত : আহত ১০

114

বাসস দেশ-১৮
সড়ক দুর্ঘটনা-নিহত
বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত : আহত ১০
ঢাকা, ২৯ জুলাই, ২০১৮ (বাসস) : রাজধানীর বিমানবন্দর সড়কে আজ দুপুরে বাসের ধাক্কায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।
তারা হচ্ছে- দিয়া আক্তার মিম ও আব্দুল করিম। এ ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।
দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। ঘাতক বাসের চালক ও তার সহকারিকে আটক করা হয়েছে। জাবালে নূর পরিবহনের ওই বাসটিও জব্দ করেছে পুলিশ।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি-ট্রাফিক উত্তর) বিমানবন্দর জোনের সহকারি কমিশনার শচিন বাসসকে জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে জাবালে নূর পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী মারা গেছে । এসময় আরো ১০ জনের মতো আহতের খবর পেয়েছি। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটি ভাংচুরের পর আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। এতে বিমানবন্দর সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে রাস্তার মধ্যে যানবাহন আটকা পড়ে। পরে পুলিশের হস্তক্ষেপে সড়কটিতে যান চলাচল শুরু হয়েছে।
এদিকে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দ্রুতগতিতে আসা জাবালে নূর পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো শিক্ষার্থীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী নিহত ও কমপক্ষে ১০জন আহত হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৭১০/কেকে