ট্রেবল জয়ের প্রতিশ্রুতি দিয়ে সমর্থকদের কাছে বায়ার্নের খোলা চিঠি

164

মিউনিখ, ২২ আগস্ট ২০২০ (বাসস) : আগামীকাল রোববার পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশ সময় রাত একটায় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের ফাইনালে মুখোমুখি হবে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ ও ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।
ক্লাবের ইতিহাসে দ্বিতীয়বারের মত ট্রেবল জয়ের কাছে দাঁড়িয়ে প্রিয় সমর্থকদের উদ্দেশে ক্লাবের ওয়েবসাইটে একটি খোলা চিঠি লিখেছে বায়ার্ন মিউনিখ।
চিঠিতে বায়ার্ন লিখেছে, ‘প্রিয় সমর্থকবৃন্দ, দীর্ঘ সময়ের কারনে এই মৌসুমটি আমাদের সকলের কাছে অচেনা, তারপরও আমরা ক্লাবের ইতিহাসে দ্বিতীয়বারের মত ট্রেবল জয় থেকে মাত্র একটি জয় দূরে।
দুর্ভাগ্যক্রমে আমাদের নিবেদিতপ্রাণ সমর্থকরা পিএসজির বিপক্ষে পর্তুগালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে আমাদের সাথে মাঠে থাকতে পারছে না। আমরা আপনাদের মিস করছি। আপনাদের ও আমাদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে নিজেদের উজাড় করে দিবো।
আমরা জানি ফাইনালের সময় বাড়িতে থেকে সবাই আপনারা মন থেকে আমাদের সমর্থন করবেন, যে যেখানেই থাকুক না-কোনো, এটি কোন ব্যাপার নয়। লিসবন, মিউনিখ বা বিশ্বের যে প্রান্তেই হোক না কেন, আমরা আমাদের ক্লাবটিকে একটি পরিবার হিসেবে দেখি এবং তাই আপনাদের পাশে ভেবেই আমরা এই বড় ম্যাচ খেলতে যাচ্ছি।
আমাদেরকে দুর্দান্ত সমর্থনের জন্য আপনাদেরকে ধন্যবাদ জানাতে চাই। আমরা আমাদের ‘মিশন রেড’কে’ সফল করার খুব কাছে এসে গেছি। আমরা একত্রে তা সম্পন্ন করতে পারবো।’