বাসস ক্রীড়া-২ : হাঁটুর ইনজুরির কারণে কমিউনিটি শিল্ডে খেলতে পারছেন না অক্সালেড-চেম্বারলেইন

120

বাসস ক্রীড়া-২
ফুটবল-ইনজুরি
হাঁটুর ইনজুরির কারণে কমিউনিটি শিল্ডে খেলতে পারছেন না অক্সালেড-চেম্বারলেইন
লন্ডন, ২২ আগস্ট ২০২০ (বাসস) : হাঁটুর ইনজুরির কারণে এফএ কাপ বিজয়ী আর্সেনালের বিপক্ষে কমিউনিটি শিল্ডে খেলতে পারছেন না লিভারপুলের মিডফিল্ডার এ্যালেক্স অক্সালেড-চেম্বারলেইন। প্রিমিয়ার লিগ বিজয়ী ম্যানেজার জার্গেন ক্লপ এই তথ্য নিশ্চিত করেছেন।
২৭ বছর বয়সী ইংলিশ এই আন্তর্জাতিক মিডফিল্ডার অস্ট্রিয়ায় অনুষ্ঠিত প্রাক-মৌসুম ক্যাম্পে হাঁটুতে আঘাত পান। অক্সালেড-চেম্বারলেইন এর আগে ২০১৮ সালে হাঁটুর গুরুতর ইনজুরিতে পড়েছিলেন। ক্লপ জানিয়েছেন এবারের ইনজুরিটি অনেকটা মৌসুমের শেষের দিকে অধিনায়ক জর্ডান হেন্ডারসন যে ধরনের ইনজুরিতে পড়েছিলেন তার মতই। ক্লপ বলেন, ‘বিষয়টা সত্যিই দূর্ভাগ্যজনক। অনুশীলনটা ছিল চ্যালেঞ্জিং। দেখে মনে হচ্ছে হেন্ডারসনের মতই ইনজুরির ধরন। এখনও আমরা নিশ্চিত না কবে নাগাদ অক্সালেড-চেম্বারলেইন মাঠে ফিরতে পারবেন। তবে আর্সেনালের বিপক্ষে তার যে খেলা হচ্ছেনা এটা নিশ্চিত। পরবর্তী ম্যাচটা দুই সপ্তাহ পর, কিন্তু এখনও জানিনা সেই ম্যাচেও সে ফিরতে পারবে কিনা। এজন্য আমাদের অপেক্ষা করতে হবে। এটা তার এবং আমাদের জন্য অবশ্যই দারুন হতাশার। কিন্তু পরিস্থিরি উপর আমাদের কারো হাত নেই।’
চলতি মাসের শেষে ঘরোয়া মৌসুমের পর্দা উন্মোচনকারী ঐতিহ্যবাহী কমিউনিটি শিল্ডে আর্সেনালের মুখোমুখি হবার আগে অস্ট্রিয়ায় দুটি প্রীতি ম্যাচ খেলবে লিভারপুল।
বাসস/নীহা/১৩৫০/স্বব