বাজিস-২ : জয়পুরহাট ৭২৭ ফেন্সিডিল উদ্ধার, আটক-৩

226

বাজিস-২
জয়পুরহাট-আটক
জয়পুরহাট ৭২৭ ফেন্সিডিল উদ্ধার, আটক-৩
জয়পুরহাট, ২১ আগস্ট, ২০২০ (বাসস) : জেলার পাঁচবিবি উপজেলার লতিহাটি এলাকা থেকে আজ সকাল ৯টায় র‌্যাব সদস্যরা ৭২৭ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইনেুর রশিদ জানান, আটকরা হচ্ছে কালাই উপজেলার মোলামগাড়ি জিন্দারপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ফারুখ হোসেন (৩৫) ও ইন্তাজুল তালুকদারের ছেলে ওবায়দুল তালুকদার (২২) এবং পাশের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মজের আলীর ছেলে মাহবুব আলী সাঈদ (৩৫)।
পাথরের ট্রাকে ফেনসিডিল বহন করা হচ্ছে এমন খবর পেয়ে পাঁচবিবি উপজেলার লতিহাটি এলাকায় শুক্রবার সকালে অভিযান চালায় র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় পাথরের ট্রাকে তল্লাশি চালিয়ে সুরক্ষিত অবস্থায় বিশেষ কায়দায় বহন করা ৭২৭ বোতল ফেন্সিডিলসহ ওই তিন বিক্রেতাকে হাতে নাতে আটক করা হয়। মাদক বিক্রির ১৪ হাজার ৫শ টাকা, মোবাইল সেট তিনটি ও পাথর ভর্তি ট্রাকটি জব্দ করা হয়েছে। চোরাচালানের মাধ্যমে নেশাজাতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে জেলায় ও জেলা বাইরের মাদকসেবীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় আটকরা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১০৫২/নূসী