বাসস দেশ-৪১ : সিআইইউতে অটাম সেমিস্টারের ভর্তি কার্যক্রম শুরু

186

বাসস দেশ-৪১
চট্টগ্রাম – সিআইইউ ভর্তি
সিআইইউতে অটাম সেমিস্টারের ভর্তি কার্যক্রম শুরু
চট্টগ্রাম, ২০ আগস্ট ২০২০ (বাসস) : চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) শুরু হয়েছে অটাম সেমিস্টারের অনলাইন ভর্তি কার্যক্রম।
বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, এতে করোনা চলাকালীন সরাসরি ভর্তি হওয়া ছাড়াও অনলাইনের মাধ্যমে যেকোন শিক্ষার্থীর পছন্দের সাবজেক্ট নিয়ে পড়ার সুযোগ রয়েছে।
সূত্র জানায়,ভর্তি ফরম সংগ্রহ ও এ সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে ছুটির দিন ছাড়া সপ্তাহের যেকোন দিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর জামালখান ক্যাম্পাসের এডমিশন অফিস শাখায় যোগাযোগ করা যাবে।
বিস্তারিত তথ্যের জন্য ০১৯৪৬-৯৭৩৭৭৮ নম্বরে যোগাযোগ করা যেতে পারে। এ ছাড়া সিআইইউর অফিসিয়াল ওয়েবসাইট, ফেসবুক, ইনস্টগ্রগ্রাম, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, লিঙ্কডইন এর মাধ্যমেও পাওয়া যাবে সিআইইউর অটাম সেমিস্টারের ভর্তি তথ্য।
সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন,করোনা প্রাদুর্ভাবের সময়ে বিশ্ববিদ্যালয়ে অনলাইনের মাধ্যমে একাডেমিক কার্যক্রম সচল রয়েছে।
উল্লেখ্য, সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস এন্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।
বাসস / জইি / কেএস / এসএস/২২০০/এবিএইচ