স্বাস্থ্যকর্মীদের মাঝে ডিএনসিসি মেয়রের মাস্ক বিতরণ

584

ঢাকা, ২০ আগস্ট, ২০২০ (বাসস) : ডিএনসিসির স্বাস্থ্যকর্মীদের মাঝে উন্নতমানের মাস্ক বিতরণ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। ‘সবাই মিলে সবার ঢাকা’ কর্মসূচির আওতায় আজ উত্তরায় বাংলাদেশ ক্লাবে তিনি এসব মাস্ক বিতরণ করেন।
এ সম্পর্কে মেয়র কোভিড-১৯ পরিস্থিতিতে নগরবাসীকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান অব্যহত রাখায় সকলকে ধন্যবাদ জানান। তিনি এসকল স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখার জন্য সকল প্রকার সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।
আতিকুল ইসলাম ডিএনসিসির নগর মাতৃসদন এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রমের বিষয়ে নগরবাসীর মাঝে ব্যাপক প্রচারণা চালাতে নির্দেশ প্রদান করেন। যাতে আরো অধিক সংখ্যক নগরবাসী এই সেবার আওতায় আসতে পারে।
সভায় স্বাস্থ্য কেন্দ্রের প্রজেক্ট ম্যানেজারগণ তাদের সংস্থার কার্যক্রম তুলে ধরেন। ‘সবাই মিলে সবার ঢাকা’ কর্মসূচির মাধ্যমে সুরক্ষাসামগ্রী প্রদানের জন্য তারা মেয়রকে কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, নারী মৈত্রী-১, নারী মৈত্রী-২, ঢাকা আহসানিয়া মিশন, বাপসা, ইউটিপিএস, রাড্ডা এমসিএইচ-এফপি সেন্টার, সূর্যের হাসি নেটওয়ার্ক প্রজেক্ট ম্যানেজাররা উপস্থিত ছিলেন।