বাসস দেশ-৪৩ : কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে এক পর্যটক নিখোঁজ

228

বাসস দেশ-৪৩
কক্সবাজার-নিখোঁজ
কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে এক পর্যটক নিখোঁজ
কক্সবাজার, ১৮ আগস্ট, ২০২০ (বাসস) : কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ (১৮) নামে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে নিখোঁজ হয় এ যুবক। তার সাথে আসা মো. হুমায়ুন সাংবাদিকদের এ তথ্য জানান।
নিখোঁজ মাহফুজ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর মিয়াজি এলাকার মাহবুবুর রহমানের পুত্র। তিনি বন্ধুদের সাথে কক্সবাজার বেড়াতে এসেছিলেন।
হুমায়ুন জানান, তারা ২৫ জন একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বেলা ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। এক পর্যায়ে ঢেউয়ের ধাক্কায় ভেসে যেতে থাকে মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে যায় আরেক বন্ধু জিহাদ। তখন দু’জনই ভেসে যাচ্ছিল। সাথে থাকা অন্যরা এগিয়ে এসে জিহাদকে উদ্ধার করতে সক্ষম হলেও নিখোঁজ রয়েছে মাহফুজ। পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত বীচ কর্মী ও পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।
এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে ট্যুরিস্ট পুলিশ ও বীচে নিয়োজিত কর্মীরা উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০০০/এবিএইচ