বাসস ক্রীড়া-১৭ : পরীক্ষা করানো আরচারদের সবার করোনা রিপোর্ট নেগেটিভ

137

বাসস ক্রীড়া-১৭
আরচ্যারি-করোনা পরীক্ষা-নেগেটিভ
পরীক্ষা করানো আরচারদের সবার করোনা রিপোর্ট নেগেটিভ
ঢাকা, ১৮ আগস্ট ২০২০ (বাসস): কোভিড-১৯ ভাইরাসের পরীক্ষা করানো জাতীয় দলের আটজন আর‌্যারের রিপোর্ট নেগেটিভ এসেছে। অনুশীলন ক্যাম্পকে সামনে রেখে এই পরীক্ষা করানো হয়েছে।
বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারন সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল বাসসকে বলেন, সোমবার পরীক্ষার জন্য দেয়া আটজন আরচারের রিপোর্ট আজ পাওয়া গেছে এবং এদের সবার রিপোর্ট এসেছে নেগেটিভ।
এছাড়া অনুশীলণ ক্যাম্পে যোগ দিতে যাওয়া ২ জন প্রশিক্ষক, ১ জন প্রশিক্ষণ সহকারী এবং আরচারি প্রশিক্ষণ কেন্দ্রের ৬ জনের মধ্যে ৪ জন স্টাফের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টও পাওয়া গেছে। সবার রিপোর্টই নেগেটিভ এসেছে।
দ্বিতীয় পর্বে ৪ জন রিকার্ভ মহিলা আরচ্যার ২৩ আগস্ট নমুনা জমা দিবে। ৩০ আগস্ট নমুনা দিবে কম্পাউন্ড ডিভিশনের ৪ জন পুরুষ ও ২ জন মহিলাসহ ৬ জন আরচ্যার।
এ দিকে আগামীকাল থেকে টঙ্গিস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে জাতীয় আরচারি দলের প্রশিক্ষণ ক্যাম্প শুরু হবে। প্রতিদিন সকালে ও বিকেলে চলবে দুই সেশনের অনুশীলন।
ক্যাম্পের জন্য ডাক পাওয়ার আরচাররা হলেন, মোহাম্মদ রোমান সানা, রাম কৃষ্ণ সাহা, ইমদাদুল হক মিলন, সাকিব মোল্লা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম, আব্দুর রহমান, প্রদিপ্ত চাকমা, মোসাম্মাৎ ইতি খাতুন, বিউটি রায়, মনি রানি সরকার, দিয়া সিদ্দিকি, অসিম কুমার দাস, মোহাম্মদ আশিকুজ্জামান, সিয়াম সিদ্দিক, আসিফ মাহমুদ, বন্যা আক্তার ও সুমা বিশ্বাস।
বাসস/এমএইচসি/১৯৪৬/স্বব